শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে:এনামুল হক শামীম

ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে:এনামুল হক শামীম
সখিপুর থানা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বার বার ষড়যন্ত্র হয়েছে, ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। আর আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এ দলে ভিন্নতা থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা করা যাবে না। সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অন্যথায় দল ও দেশের ব্যাপক ক্ষতি হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বর্তমান বিশ্বে রোল মডেল।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগায় সখিপুর থানা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ হাসানুজ্জামান খোকন প্রমূখ।
এনামুল হক শামীম বলেন, যারা দেশের উন্নয়ন-অগ্রগতিতে ঈর্ষাণি¦ত হয়ে সেই বিএনপি-জামায়াত জোটের ইন্ধনে এ ঘটনা ঘটানো হয়েছে। এর মাধ্যমে তারা সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। আর যারা ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়ে দেশকে অস্থিশীল করতে চায়, তার সাবধান হয়ে যান। এদের কাউকেই কোনো ছাড় দেয়া হবে না। আর আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নাই, বঙ্গবন্ধুর সৈনিকরা আন্দোলন করতে করতে এই পর্যায়ে এসেছে। আর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো আপোষ করে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এর আগে শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন ও কৃত্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্প পাস হওয়ায় নড়িয়া উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক নাসির সরদার, যুগ্ম আহবায়ক উজ্জল মীরমালত, যুবলীগ নেতা সাহাবউদ্দিন আহমেদ সানি, ইউনুস শেখ, বিএম মোতালেব, মফিজুর রহমান হিরু, মাসুদ রাড়ী, বিএম শাকিল প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।