শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে মুজিব শতবর্ষ উপলক্ষে দাবা লীগ-২০২১ উদ্বোধন

শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে মুজিব শতবর্ষ উপলক্ষে দাবা লীগ-২০২১ উদ্বোধন
শরীয়তপুরে দাবা লীগের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের সহযোগীতায় দাবা লীগ-২০২১ এর উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার, এস.এম. আশরাফুজ্জামানের সভাপতিত্বে দাবা লীগ-২০২১ এর উদ্বোধন করেন প্রধান অতিথি পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগে সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, অতিরিক্ত জেলা প্রশাসক সাখাওয়াত হোসেন, সিভিল সার্জন ডাঃ এসএম আব্দুল্লাহ আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান পিপিএম, শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আখতার হোসেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী সহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও খেলোয়ারবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।