বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা প্রশাসকের ভালোবাসার স্কুল ড্রেস ও নতুন স্বপ্নের বুনন

জেলা প্রশাসকের ভালোবাসার স্কুল ড্রেস ও নতুন স্বপ্নের বুনন
শিক্ষার্থীর হাতে স্কুল ড্রেস তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

গত বুধবার শরীয়তপুর সরকারি বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী স্কুল ড্রেস পাওয়ার আবেদনের পরিপেক্ষিতে ৩ অক্টোবর রবিবার শিক্ষার্থীর হাতে নতুন স্কুল ড্রেস ও এক জোড়া কেডস তুলে দেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।
জেলা প্রশাসক মনে করেন, প্রতিটি শিশুর স্বপ্নের বাস্তবায়ন এবং তাদের মধ্যে দেশপ্রেম জাগ্রত করাই এ মহতি উদ্যোগের লক্ষ্য।
ঐ শিশু শিক্ষার্থী সরাসরি আমার বরাবর তার স্কুল ড্রেসের জন্য আবেদন করেন। তাঁর অন্য কোন প্রয়োজন আছে কিনা জানতে চাইলে, সে বলেন, “আমার স্কুল ড্রেসই লাগবে।” আমি বিষটি গুরুত্ব দিয়ে জরুরী ভিত্তিতে একজন অফিসারকে বাজারে পাঠিয়ে মেয়েটির জন্য স্কুল ড্রেস তৈরি করাই।
জেলা প্রশাসক বলেন, সমাজের পিছিয়ে পড়া মানুষ যাতে প্রশাসনের সহায়তায় সামনে এগিয়ে আসতে পারে, সে লক্ষ্যে সকলের আন্তরিক সহযোগিতা করার জন্যই আমার এ প্রয়াস। তিনি আরো বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা অনুযায়ী, প্রতি বুধবার আমি আমার কার্যালয়ে গণশুনানি গ্রহণ করি। এদিন যে কোন সাধারণ মানুষ সরাসরি তাঁর সমস্যা নিয়ে আমার সাথে কথা বলার সুযোগ পান। এ ছাড়াও আমাদের ৬ উপজেলায় নির্বাহী অফিসারগণ অনরূপ ভাবে স্ব স্ব উপজেলায় গণশুনানি গ্রহণ করে থাকেন এবং সমস্যা সমাধানের জন্য পদক্ষেপ গ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।