শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বাংলাদেশ স্কাউট এঁর মতবিনিময় সভা

শরীয়তপুরে বাংলাদেশ স্কাউট এঁর মতবিনিময় সভা
দুর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ও প্রধান জাতীয় কমিশনার, বাংলাদেশ স্কাউট ড. মোঃ মোজাম্মেল হক খান এর সাথে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ও পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

দুর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ও প্রধান জাতীয় কমিশনার, বাংলাদেশ স্কাউট ড. মোঃ মোজাম্মেল হক খান ২ অক্টোবর সন্ধ্যায় শরীয়তপুর জেলায় স্কাউটস নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন। শরীয়তপুর সার্কিট হাউজ মিরনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এস.এম আশরফুজ্জামান। জেলা দুর্নীত দমন প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ সিরাজুর হক। এ সময় বাংলাদেশ স্কাউট শরীয়তপুর জেলার কর্মকর্তাগণ ও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর পূর্বে ড. মোঃ মোজাম্মেল হক খান এর আগমন উপলক্ষে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। এ ছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।