শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীয়তপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের পবিত্র কোরআন শরীফ ও খাবার বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীয়তপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের পবিত্র কোরআন শরীফ ও খাবার বিতরণ

আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিনে কেন্দ্রীয় ছাত্রলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ শেষে মসজিদের ইমাম, মাদরাসার ছাত্র ও শিক্ষকদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও খাবার বিতরণ করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপুর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম ভার্চ্যুয়ালি যোগদান করেন। এই সময় সংযুক্ত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
বিশেষ অতিথির বক্তব্যে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙ্গালী জাতির জন্য আশির্বাদ স্বরূপ। তিনি ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। গরীব মানুষের জন্য গৃহের ব্যবস্থা হয়। শতভাগ মানুষ এখন ক্ষুধামুক্ত। যার নিপুন হাতে দেশের এই অভাবনীয় পরিবর্তন আজ সেই নেত্রীর জন্মদিন। আমরা তার জন্মদিন অম্লান করে রাখতে চাই। তার জন্মদিনে বিশেষ আয়োজনের মধ্যে রয়েছে মিলাদ ও দোয়া অনুষ্ঠান। এই অনুষ্ঠান থেকে মসজিদের ইমাম ও মাদরাসার ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। একই সাথে সকলের মাঝে খাবারও বিতরণ করা হয়েছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।
আয়োজক ফাহাদ হোসেন তপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ধর্মপ্রাণ মানুষ। তাই তার জন্মদিনে একটু ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। দিবসের কর্মসূচির মধ্যে কোরআন খতম রয়েছে। ইতোমধ্যে মসজিদ ও মাদরাসায় পবিত্র কোরআন শরীফ ও ইমাম, শিক্ষক এবং ছাত্রদের মাঝে তৈরী খাবার বিতরণ করে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেছি।
এই সময় জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, সাধারণ সম্পাদতক অনল কুমার দে, সদস্য আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা ছাত্রলীগ আহবায়ক মহসীন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।