শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীয়তপুর জেলা পরিষদের ২০ হাজার বৃক্ষরোপন ও বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীয়তপুর জেলা পরিষদের ২০ হাজার বৃক্ষরোপন ও বিতরণ

জাতির পিতার জন্ম শতবার্ষিকী মুজিবর্ষ ও স্বাধীনতার সুর্বন জয়ন্তীর বৃক্ষরোপন কর্মসূচীর আওতায় শরীয়তপুর জেলা পরিষদ ২৮ সেপ্টেম্বর ২০ হাজার বিলুপ্ত প্রায় সোনালু, জারুল ও বকুল বৃক্ষ রোপন ও বিতরণ করেছে।
মঙ্গলবার দুপুরে জেলার বুড়িরহাট প্রেমতলা ভায়া আটং সড়কে আনুষ্ঠানিক ভাবে চারা রোপনের মাধ্যমে কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ নুর হোসেন মিয়া, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, কারুজ্জামান উজ্জল, আবুল মনসুর আজাদ শামীম, জেলা পরিষদ সদস্য শাখাওয়াত হোসেন হাওলাদার, হারুন অর রশিদ রাড়ী, জাকির হোসেন দুলাল, এ্যাড. রওশন আরা বেগম, আসমা আক্তার, এ্যাড. নিপা, উপসহকারী প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন, হিসাবরক্ষক মীর জসিম সহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন বলেন, প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে শরীয়তপুর জেলা পরিষদের পক্ষ থেকে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে বিলুপ্ত প্রায় ২০ হাজার বৃক্ষ রোপন ও বিতরণের কর্মসূচী বাস্তবায়ন করছি।
প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার বলেন, মাদার অফ হিউমিনিটি বঙ্গবন্ধু কন্যা আজ বিশ্ব নেতৃত্বের অবস্থানে থেকে আমাদের জাতিকে বিশ্বদরবারে উচ্চ আসনে প্রতিষ্ঠিত করেছেন। তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তারই জন্মদিনে জেলা পরিষদের পক্ষ থেকে জাতির জনকের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী আনুষ্ঠনিক ভাবে উদ্বোধন করলাম।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।