শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে ভ্রাম্যমান আদালতে দুই ব্যবসায়ীর কারাদন্ড ও অর্থদন্ড

গোসাইরহাটে ভ্রাম্যমান আদালতে দুই ব্যবসায়ীর কারাদন্ড ও অর্থদন্ড

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার দাশেরজঙ্গল বাজারের ব্যবসায়ী মো. সাইদুর রহমান ও মো. শফিকুর রহমান কে কারাদন্ড ও অর্থদন্ড করা হয়েছে। দন্ড দিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুজন দাশগুপ্ত। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযুক্ত মো. সাইদুর রহমান (৪৮) ও মো. শফিকুর রহমান সুমন (২০) কে দন্ড প্রদান করেছেন ।
সহকারী কমিশনার (ভূমি) অফিস সূত্রে জানা গেছে, ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে গোসাইরহাট উপজেলার দাশেরজঙ্গল বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছিলেন গোসাইরহাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রে সুজন দাশগুপ্ত। গোসাইরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান মিন্টু বেপারীর বড় ভাই দাশেরজঙ্গল বাজারের ব্যবসায়ী মো. সাইদুর রহমান (৪৮) কে ১৯৫৬ সালের ৩ ধারা মোতাবেক ৬ ধারা লঙ্ঘন করায় ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়। অপরদিকে উপজেলার একই বাজারের ব্যবসায়ী বিনটিয়া গ্রামের মোখলেছুর রহমান চৌকিদারের পুত্র মো. শফিকুর রহমান সুমন (২০) কে মৎস্য সংরক্ষণ আইন লঙ্ঘন করায় ১৯৫০ সালের ৪ ধারা মোতাবেক ১ বছর কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।