শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভা মেয়রের সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময়

Auto Draft
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন ২১ সেপ্টেম্বর মঙ্গলবার শরীয়তপুর পৌরসভার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের মাঝে করোনাকালিন সুরক্ষা সামগ্রী বিতরণ ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের সাথে স্বাস্থ্য সুরক্ষায় স্বাস্থ্য সচেতনতামূলক বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌর সচিব মোঃ এনামুল হক, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর কেএম পলাশ, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন ঢালী সহ বিভিন্ন পৌরসভার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ।
এসময় পৌর মেয়র পারভেজ রহমান জন বলেন, স্বাস্থ্যবিধি প্রতিপালনের শর্তে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যালয় খুলে দিয়ে শিক্ষক, শিক্ষার্থীসহ শিক্ষার পরিবেশ উন্মুক্ত করার জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শিশু শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি প্রতিপালন ও মাস্ক ব্যবহারে নজর দিতে শিক্ষকদের প্রতি অনুরোধ জানান। তিনি আরো বলেন, সবাই মিলে স্বাস্থ্য সচেতনতার মাধ্যমে করোনার এই বিপর্যয় কাটিয়ে আমরা আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।