মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু নতুন আক্রান্ত ৩১

শরীয়তপুরে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু নতুন আক্রান্ত ৩১

শরীয়তপুরে করোনা উপসর্গ নিয়ে মোজাম্মেল মুন্সী (৫৫) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মোজাম্মেল মুন্সী নড়িয়া উপজেলার সুরেশ্বর গ্রামের মহিউদ্দিন মুন্সীর ছেলে। মোজাম্মেল গত ২৪ মে করোনা উপসর্গ নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯টায় আইসোলেশনে তার মৃত্যু হয়। তার মৃত্যু পরবর্তী হাসপাতাল কর্তৃপক্ষ নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছে।
শরীয়তপুরে আজ নতুন করে ৩০ জন কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়েছে। জেলা সিভিল সার্জন অফিসের রোগ নিয়ন্ত্রণ কর্মকর্তা ডা. আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিৎ করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদরে ১৪ জন, গোসাইরহাটে ৮ জন, ডামুড্যায় ৪ জন, নড়িয়ায় ৩ জন ও ভেদরগঞ্জে ১ জন। এই পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১২০ ছাড়িয়েছে। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩৩ জন।
সিভিল সার্জন ডা. এস.এম. আব্দুল্লাহ আল মুরাদ বরেন, শরীয়তপুরে করোনা রোগীর সংখ্যা দ্রæত বেড়েই চলছে। সকলের সচেতনতাই এই ব্যাধি থেকে সুরক্ষা মিলবে। তাই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। জেলায় এই পর্যন্ত ১২০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্য থেকে ৩৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। নিজে সুস্থ থেকে অন্যকে সুস্থ রাখাই করোনা থেকে মুক্তি পাওয়ার মূল উপায়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।