সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জাল টাকাসহ মুন্না আটক

Auto Draft
জাল টাকা ব্যবসায়ী মুন্না। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের কোর্ট এলাকা থেকে জাল টাকাসহ একজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা। ১৮ সেপ্টেম্বর দুপুরে তাকে আটক করা হয়। আটককৃত জাল টাকার ব্যবসায়ী মুন্না সরদার (৩২)। কোর্ট এলাকার দোকান্দার আয়নাল হক মাদবরের কাছ থেকে শ্যাম্পু সিগারেটসহ বিভিন্ন দামি জিনিসপত্র ক্রয় করে দোকানীকে জাল নোট দেয় মুন্না। প্রতারক মুন্না সরদার ডামুড্যা উপজেলার কনেকশ্বর ইউনিয়ন প্রিয় কাঠি গ্রামের ছাত্তার মাদবরের ছেলে।
দোকানীর কাছে নোটটি জাল মনে হলে পার্শ্ববর্তী দোকানীর মাধ্যমে নোটটি যাচাই বাছাই করে জাল প্রমানিত হয়। পরে স্থানীয়রা মুন্নাকে আটক করে আরও ৮টি জাল নোট উদ্ধার করে। পরবর্তীতে জাল নোট ব্যবসায়ী মুন্নাকে পালং থানা পুলিশে দেয়া হয়।
ব্যবসায়ী আয়নাল হক মাদবর জানান, এই লোক এর পূর্বেও আমার কাছ থেকে জিনিসপত্র কিনে জাল টাকা দিয়ে গেছে। আজ তাকে দেখেই সন্দেহ হওয়ায় আমি আমার ছেলেকে ডেকে এনে টাকাটা দেখাই। পরে জাল টাকা প্রমাণিত হওয়ায় স্থানীয় লোকেরা তল্লাশি করে তার কাছে আরও ৮টি জাল টাকার নোট পায়।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এসএম আতিক উল্লাহ বলেন, আদালত পাড়ায় স্থানীয়রা মুন্না নামে একজনকে জাল টাকাসহ আটক করে। খবর পেয়ে আমাদের ফোর্স গিয়ে মুন্নাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।