সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটের ইদিলপুর ইউপি’র চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকারী পুনর্বহাল

Auto Draft
মো. দেলোয়ার হোসেন শিকারী। ফাইফ ফটো।

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন শিকারী তার দায়িত্বে পুনর্বহাল হয়েছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।
জানাগেছে, ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন শিকারী’কে গত ১৮ আগস্ট ২০২১ এক প্রজ্ঞাপনের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয় চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়। উক্ত আদেশ চ্যালেঞ্জ করে মো. দেলোয়ার হোসেন শিকারী সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে বিচারপতি এম. এনায়েতুর রহিম এবং বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমান এর গঠিত ডিভিশন বেঞ্চে রীট পিটিশন দাখিল করেন। যার রীটপিটিশন নং-৬৮০৮/২০২১। গত ৩১ আগস্ট রীট পিটিশনের মোশন শুনানি হয়। শুনানি অন্তে হাইকোর্ট ডিভিশন উক্ত রুল জারি করেন এবং উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাময়িক বরখাস্তের প্রজ্ঞাপন’কে ৩ (তিন) মাসের জন্য স্থগিত আদেশ প্রদান করেন।
এরপর ১৫ সেপ্টেম্বর গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইন বর্ণিত রিট পিটিশন নম্বর ৬৮০৮/২০২১ এর আদেশের আলোকে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ইদিলপুর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়াম্যান ফয়েজ আহম্মেদকে নির্দেশ দেন। ফয়েজ আহম্মেদ উক্ত পত্র নিজে স্বাক্ষর করে গ্রহণ করেন।
এব্যাপারে ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন শিকারী বলেন, আমি পুণরায় দায়িত্ব পেয়ে বিধি মোতাবেক ইউনিয়ন পরিষদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি।
এ ব্যাপারে গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইন বলেন, ইদিলপুর ইউপি’র চেয়ারম্যান সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান’কে নির্দেশ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।