বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে মসজিদ ভিত্তিক জনসচেতনতামূলক প্রচারণা

Auto Draft
শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে মসজিদ ভিত্তিক জনসচেতনতামূলক প্রচারণায় বক্তব্য রাখছেন পালং মডেল থানার অফিসার ইনচার্জ, আক্তার হোসেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাসের বিস্তার রোধ, কিশোর গ্যাং, ইভটিজিং, মাদক প্রতিরোধ করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ, বিট পুলিশিং এবং ডেঙ্গু জ্বরের বিষয়সহ পুলিশের নিয়োগে স্বচ্ছতার বিষয়টি মসজিদ ভিত্তিক জনসচেতনতামূলক প্রচারনা চালিয়ে যাচ্ছে জেলা ও বিভিন্ন থানা পুলিশ। ১৭ সেপ্টেম্বর শুক্রবার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর দিকনির্দেশনায় ও শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এর তত্ত্বাবধানে জেলার সকল থানা ও বিট এলাকার বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে জেলা পুলিশের উদ্যোগে এ বিষয়ে জনসচেতনতামূলক প্রচারনা চালানো হয়।
এছাড়াও আগামীতে পুলিশে নিয়োগের বিষয়টি ও জনগনের সামনে প্রচার করা হয়। এ সময় মসজিদে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন পালং মডেল থানার অফিসার ইনচার্জ, আখতার হোসেন, জাজিরা থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ, মোঃ শরীফ আহমেদ সহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।