মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে সিম্ফোনির নতুন মডেল জেড ৩৩ এর মোড়ক উন্মোচন

Auto Draft
কেক কেটে শরীয়তপুরে সিম্ফোনির নতুন মডেল জেড ৩৩ এর মোড়ক উন্মোচন করেছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের সিম্ফোনির ডিলার ফয়েজ স্মার্ট গ্যালারিতে ১৫ সেপ্টেম্বর বুধবার জেলার সকল খুচরা বিক্রেতা, মোবইল ব্যবসায়ী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে সিম্ফোনির নতুন মডেল জেড ৩৩ এর মোড়ক উন্মোচন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোম্পানীর খুলনা-বরিশাল অঞ্চলের আরএসএম মোঃ হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন এরিয়া ম্যানেজার মাহমুদ গোলাম মোর্তুজা। স্থানীয় পরিবেশক আবু সালেহ মোঃ ফয়েজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার সিম্ফোনির খুচরা বিক্রেতা মোঃ রফিক, মোঃ সেলিম, মোঃ রিয়াজুল ইসলাম, জনি দত্ত, আব্দুল আজিজ, মিজান, রাব্বি ও বাবু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা আপানাদের উপস্থিতি ও আন্তরিকতায় আশাবাদী এজন্য যে সিম্ফোনির নতুন জেড ৩৩ মোবাইল ফোন ব্যবহারকারীদের মাঝে ইতিমধ্যেই আলোড়ন তুলেছে। এ ফোনটি বাজারে আসার সাথে সাথে খুচরা বিক্রেতা ও ক্রেতাদের মাঝে ব্যাপক সারা ফেলেছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।