মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে অবৈধ কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস

গোসাইরহাটে অবৈধ কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস
গোসাইরহাটে জব্দকৃত অবৈধ কারেন্ট জাল। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার দাশের জঙ্গল বাজারের একটি দোকানে অভিযান চালিয়ে ১০ কোটি ৪০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। পরে এসব জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট, মৎস্য কর্মকর্তা, পুলিশ ও কোস্টগার্ডের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
গোসাইরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাস গুপ্ত এর নেতৃত্বে ১৩ আগস্ট সকালে দাসেরজঙ্গল বাজারের অভিযান চালিয়ে মো. মোকলেছ চৌকিদারের দোকান থেকে এ জাল জব্দ করা হয় ।
এসময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসের ফিন্ড এসিট্যান্ড (রাজস্ব) মোঃ নুরুজ্জামান, গোসাইরহাট থানার এসআই মনিরুজ্জামান মনিরসহ পুলিশ ও কোস্টগার্ডের একটি দল উপস্থিত ছিলেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাস গুপ্ত বলেন, হিজলা মুলাদীর কোস্টগার্ড এর সহযোগিতায় গোসাইরহাট উপজেলার দাসেরজঙ্গল বাজারের অভিযান চালাই। এ সময় মোকলেছ চৌকিদারের দোকানে দুটি দোকান থেকে ১০ কোটি ৪০ হাজার মিটার কারেন্ট ও মশারী জাল জব্দ করি। যার আনুমানিক মূল্য ১৫ কোটি ১০ লাখ টাকা। পরে উপজেলা চত্বরে ভ্রাম্যমান আদালত বসিয়ে জালগুলো উপজেলা মৎস্য কর্মকর্তা, পুলিশ ও কোস্টগার্ডের উপস্থিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।