মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বাপসা’র সাধারণ সভা অনুষ্ঠিত

শরীয়তপুরে বাপসা’র সাধারণ সভা অনুষ্ঠিত
অবসর প্রাপ্ত সবিচদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দিচ্ছেন সংগঠনের সভাপতি বিএম লুৎফর রহমান। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ ইউনিয়ন পরিসদ সচিব সমিতি (বাপসা) শরীয়তপুর জেলা শাখার আয়োজনে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ সেপ্টেম্বর সকাল ১০টায় আংগারিয়া ইউনিয়ন পরিসদ কার্যালয়ে সভার উদ্বোধন করেন আংগারিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার। পরবর্তীতে সংগঠনের জেলা শাখার সভাপতি বি.এম. লুৎফর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজ্বী মো. আমির হোসেন কোটারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা কমিটির অর্থ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জুয়েল পারভেজ, সচিব অজয় কুমার ভাওয়াল, লোকমান হোসেন, ফরিদ উদ্দিন, জাজির হোসেন ও সাজমা আক্তার প্রমূখ।
পরে জেলা থেকে এই পর্যন্ত অবসরে যাওয়া ১৬ জন সচিবকে আনুষ্ঠানিক ভাবে বিদায় দেওয়া হয়। বিদায়ী সচিবদের মধ্য থেকে অভিজ্ঞতা, অবহেলা ও চাকুরী হারানো আতঙ্ক শেয়ার করে বক্তব্য রাখেন মাহাবুব তালুকদার, এস.এম. হান্নান, আনোয়ার হোসেন, ওয়ারেচ উদ্দিন, হাজী মো. হাবিবুর রহমান, শাহালম তালুকদার, সুলতান আহমেদ, সুবল চন্দ্র দাস, আজাহার ঢালী, আবুল কালাম আজাদ, আবু তালেব, সামচুল হক ভুইয়া প্রমূখ।
আলোচনা শেষে অবসরে যাওয়া সচিবদের হাতে উপহার সামগ্রী তুলে দেন সংগঠনের সভাপতি বিএম লুৎফর রহমান সহ অতিথিবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন সচিব আবুল কাশেম।
সংগঠনের সভাপতি বিএম লুৎফর রহমান তার সমাপনি বক্তব্যে বলেন, ২০০৯ সালে বাপসা’র প্রতিষ্ঠা হয়। সেই থেকে তিনি সংগঠনের জেলা সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। সংগঠনের স্বতন্ত্র কোন নীতিমালা না থাকায় দাবী আদায়ে ব্যর্থ হয় সংগঠনটি। পরবর্তীতে নীতিমালা তৈরী করে সংগঠনকে এগিয়ে নেয়ার চেষ্টা করছেন। সংগঠন থেকে যখন যে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে তা তিনি সকল সদস্যদের মাঝে ভাগাভাগি করেছেন। তিনি এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান। আগামী বছরের ২০ এপ্রিল জেলা শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হবে। পরবর্তী কমিটিতে তিনি সভাপতির দায়িত্ব পালন করার ইচ্ছা পোষন করেছেন। এই সময় তিনি মরহুম সচিব গোলাম মাওলার পরিবারকে সংগঠনের পক্ষ থেকে ৫০ হাজার ও অসুস্থ সচিব ইমরানকে ২০ হাজার টাকা আর্থিক সুবিধা প্রদানের ঘোষনা প্রদান করেন। সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে প্রস্তাব গ্রহণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক হাজ্বী আমির হোসেন কোটারী।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।