মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ব্রান্ডিং সক্ষমতা উন্নয়ন গতিশীলতা করতে দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণ

শরীয়তপুরে ব্রান্ডিং সক্ষমতা উন্নয়ন গতিশীলতা করতে দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণ
শরীয়তপুরে ব্রান্ডিং সক্ষমতা উন্নয়ন গতিশীলতা করতে দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পর্যায়ে ভার্চ্যুয়ালি জেলা ব্রান্ডিং কার্যক্রমের সক্ষমতা উন্নয়ন, সম্প্রসারণ এবং গতিশীলতা আনয়নের লক্ষ্যে দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ৮ সেপ্টেম্বর সকাল ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে ও ঢাকার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিএএ, প্রকল্প পরিচালক, এটুআই ড. মো: আব্দুল মোমেন। শরীয়তপুর জেলা প্রশাকসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। প্রশিক্ষনে সরকারী কর্মকর্তা, বনিক সমিতির প্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধি, লোকাল ইকমার্স প্রতিনিধি, সরকারী প্রোগ্রামার, ইউডিসি উদ্যোক্তা, পর্যটন ব্র্যান্ডিং, পন্য ব্র্যান্ডিং, মৃৎ শিল্প, কাঁসা পিতোল শিল্প, ফ্যাশণ ডিজাইনার, নকশি কাথা, স্যানেচারী ন্যাপকিন, ইটের ব্লক তৈরী ও পন্য ব্র্যান্ডিং ক্যাপসিকাম উৎপাদনকারী ৪০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।
প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো, পারভেজ হাসান বলেন, সোনালী সেতুর শ্যামল ভূমি শরীয়তপুর জেলা। এই জেলায় অনেক উদ্যোক্তা রয়েছে। তাদের হাতে অনেক সম্ভাবনাও আছে। তাদের জন্য সরকার বিশেষ প্রশিক্ষণ ও অনুদানের ব্যবস্থা করেছেন। আমার কাজ হবে সরকারের প্রণোদনা ও ঋণের টাকা যেন প্রকৃত উদ্যোক্তার হাতে পৌঁছে দেয়। আপনারা চাকরীর দিকে ধাবিত না হয়ে নিজে চাকুরি দেয়ার চেষ্টা করেন। তাহলেই বাংলাদেশ এগিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।