মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বুড়িরহাট বাজার বণিক সমিতির নতুন সভাপতি পিন্টু, সম্পাদক সেলিম রেজা

বুড়িরহাট বাজার বণিক সমিতির নতুন সভাপতি পিন্টু, সম্পাদক সেলিম রেজা
বুড়িরহাট বাজার বণিক সমিতির নতুন সভাপতি পিন্টু, সম্পাদক সেলিম রেজা

শরীয়তপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী বুড়িরহাট বাজার বণিক সমিতির নতুন কমিটিতে আতাউর রহমান পিন্টু মোল্যা সভাপতি ও ডা.সেলিম রেজা সাধারন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
শনিবার (৪ সেপ্টেম্বর ) বিকালে এ কমিটি গঠন উপলক্ষে বুড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাজার বনিক সমিতির সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন। বিশেষ ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর বঙ্গবন্ধু কলেজের ভাইস প্রিন্সিপাল মিজানুর রহমান হাওলাদার, আওয়ামীলীগ নেতা মোতালেব হোসেন ঢালী, মোঃ সিরাজুল ইসলাম ঢালী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ঢালী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মোল্যা, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন সরদার,বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ বোসসহ বাজার বনিক সমিতির নেতৃবৃন্দ ও স্থানীয় সুধীবৃন্দ।
সভায় সর্বোসম্মতি ক্রমে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফাকে বুড়িরহাট বাজার বনিক সমিতির নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার মনোনিত করা হয়।
তিনি ব্যবসায়ীদের কাছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীর নাম প্রস্তাবের আহবান জানালে উপস্থিত ব্যবসায়ীগন একক ভাবে সভাপতি পদে আতাউর রহমান পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক পদে ডা. সেলিম রেজার নাম প্রস্তাব করেন। উক্ত দুইপদে আর কোন প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় (পিন্টু মোল্যা ও ডা. সেলিম রেজা) নির্বাচিত ঘোষনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা এবং নানান শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ।
এ ব্যাপারে বুড়িরহাট বাজার বণিক সমিতির নবনির্বাচিত সভাপতি আতাউর রহমান পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক সেলিম রেজা বলেন, আমাদের বুড়িরহাট বাজার বণিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জননেতা ইকবাল হোসেন অপু, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা সহ বুড়িরহাট বাজারের ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন বলেন, জেলার ঐতিহাসিক বানিজ্য কেন্দ্র বুড়িহাটের উন্নয়নের জন্য আমরা পালং-জাজিরার উন্নয়নের রূপকার জননেতা ইকবাল হোসেন অপু ভাইয়ে নির্দেশে আমরা আজ বুড়িহাট বনিক সমিতির কমিটি গঠন করতে এসেছি। বাজার কমিটি সর্বোসম্মত ভাবে পিন্টু ও সেলিম ভাইকে বিন্ প্রতিদন্ধীতায় নির্বাচিত করেছেন। বিষয়টি আমরা অপু ভাইকে জানাবো। তিনি যেন বুড়িহাটের উন্নয়নে আপনাদের মতামতের গুরুত্ব দেন। পিন্টু-সেলিম ভাইয়ের নেতৃত্বে বুড়িহাটকে আধুনিক উন্নত বাজার হিসেবে গড়ে তোলতে সাহায়্যের হাত বাড়িয়ে দেন।
এদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দকে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ সহ ব্যবসায়ী এবং নানান শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।