শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

নড়িয়ায় স্বামী ও শাশুড়ির নির্যাতনের শিকার তামান্না হাসপাতালে

নড়িয়ায় স্বামী ও শাশুড়ির নির্যাতনের শিকার তামান্না হাসপাতালে
নড়িয়ায় স্বামী ও শাশুড়ির নির্যাতনের শিকার তামান্না হাসপাতালে

শরীয়তপুর নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের উপোসী গ্রামে স্বামী ও শাশুড়ি নির্যাতনের শিকার হয়ে তামান্না আক্তার (২৬) শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে। তামান্না এখন স্বামী হুমায়ুন কবির সরদার ওরফে জুয়েল (৩২) এবং শাশুড়ি ফরিদা পারভীন(৬৫) এদের অমানবিক নির্যাতনের হাত থেকে সে এখন বাঁচতে চায়। গত ২৭ই আগস্ট ২০২১ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভোজেশ্বর ইউনিয়নের উপসি গ্রামের তামান্নার স্বামীর বাড়িতে স্বামী হুমায়ুন কবির এবং শাশুড়ি ফরিদা পারভীন এরা তামান্না আক্তার কে যৌতুকের জন্য অমানবিক নির্যাতন করে।
নড়িয়া থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি গণমাধ্যমকে জানান এই ঘটনাকে কেন্দ্র করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলাটি তদন্তাধীন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।