মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রাজনগরে হাজ্বী আব্দুল মালেক মাস্টার স্মৃতি বৃত্তি প্রদান

রাজনগরে হাজ্বী আব্দুল মালেক মাস্টার স্মৃতি বৃত্তি প্রদান
রাজনগরে হাজ্বী আব্দুল মালেক মাস্টার স্মৃতি বৃত্তি প্রদান

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী এবং শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের বিশিষ্ট শিক্ষানুরাগী প্রয়াত হাজ্বী আব্দুল মালেক মাস্টার এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে হাজ্বী আব্দুল মালেক মাস্টার বৃত্তি প্রদান করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা ১২টার দিকে রাজনগর ইউনিয়নের ক্রোকিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
হাজ্বী আব্দুল মালেক মাস্টার স্মৃতি পাঠাগারের সভাপতি সৈয়দ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতীশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের মেম্বার ও পরিচালক (অর্থ), সাবেক ছাত্রনেতা সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার আজাদ, নড়িয়া উপজেলা সমবায় কর্মকর্তা এস.এম শাহদাত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা এস.এম শাহআলম, বিশিষ্ট ব্যবসায়ী এস.এম শাহনুর আলম রিপন, ডা. কবির আলম প্রমূখ।
এসময় হাজ্বী আব্দুল মালেক মাস্টার স্মৃতি পাঠাগারের উদ্যোগে রাজনগর ইউনিয়নের ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও রাজনগরের বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজত সহ তবারক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।