বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়ায় মেয়রের পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ করলেন উপমন্ত্রী

নড়িয়ায় মেয়রের পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ করলেন উপমন্ত্রী
নড়িয়ায় মেয়রের পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ করলেন উপমন্ত্রী

শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভায় করোনা দুর্যোগে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে পৌর মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ি নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। আর এ ঈদ সামগ্রী অসহায় মানুষের হাতে তুলে দিয়েছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এনামুল হক শামীম এমপি।

শনিবার (২৩ মে) সকাল ১১ টায় নড়িয়া পৌরসভার বাস ভবনে ৪ হাজার ৩ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

ঈদ উপহার সামগ্রী মধ্যে ছিল পোলার চাউল, লাচ্ছা সেমাই, নরমাল সেমাই, চিনি, দুধ, নুডুলস, তেল, আটা,শাড়ি,লুঙ্গি ও নগদ অর্থ বিতরন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, সহকারি কমিশনার (ভুমি) মোঃ সাইফুল ইসলাম, নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম চৌকিদার, শহিদুল ইসলাম সিকদার, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারন সম্পাদক আবু জাফর শেখ সহ নেতৃবৃন্দ।

মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পক্ষ থেকে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির নির্দেশে আমার প্রিয় পৌরবাসীর জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরন করি। তিনি আরো বলেন করোনা ভাইরাসের মহামারি দুর্যোগের সময় আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন। মাননীয় প্রধানমন্ত্রী ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি আমাদের পাশে আছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।