সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

সাংবাদিক হাবিবুর রহমান পলাশের পক্ষ থেকে নশাসনে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সাংবাদিক হাবিবুর রহমান পলাশের পক্ষ থেকে নশাসনে ঈদ উপহার সামগ্রী বিতরণ
সাংবাদিক হাবিবুর রহমান পলাশের পক্ষ থেকে নশাসনে ঈদ উপহার সামগ্রী বিতরণ

শরীয়তপুরের নড়িয়ার নশাসন ইউনিয়নের মাঝিকান্দি এলাকায় এশিয়ান টিভির চিফ রিপোর্টার হাবিবুর রহমান পলাশের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনায় ক্ষতিগ্রস্থ ও কর্মহীন মানুষের মাঝে এই ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়। উপহারসামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, চিনি, নূডুলস, পোলারচাল, লবন, তেল ডালসহ অন্যান্য নিত্যপণ্য। গত বুধ ও বৃহস্পতিবার হাবিবুর রহমান পলাশের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন তার ছোট ভাই মাহাবুবুর রহমান।
এবিষয়ে যোগাযোগ করা হলে এশিয়ান টিভির চিফ রিপোর্টার হাবিবুর রহমান পলাশ বলেন, করোনাকালিন এই বৈশ্বিক দূর্যোগের মধ্যে আয় কমেছে সাধারণ মানুষের। এই অবস্থায় পারিবারিক পরিবেশে যাতে সবাই ঈদুল ফিতরের আনন্দ উদযাপন করতে পারেন সে লক্ষেই সাধ্যের মধ্যে থেকে চেষ্টা করেছি মানুষের পাশে থাকতে। সংকটকালিন এই সময় সমর্থবানদের উচিত মানুষের পাশে দাড়ানো।
ঈদ উপহারসামগ্রী পেয়ে উচ্ছাস প্রকাশ করেন সবাই। জানতে চাইলে নশাসন ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সেরাজুল ইসলাম সিকদার বলেন, ঈদ নিয়ে অনেক দুশ্চিন্তায় ছিলাম। সাংবাদিক হাবিবুর রহমান পলাশের কল্যাণে সন্তান, পরিবার নিয়ে পালন করতে পারবো এবারের ঈদ।

নশাসন মাঝিকান্দি গ্রামের আবুল খায়ের মাঝি বলেন, হাবিবুর রহমান পলাশ সব সময় মানুষের পাশে দাড়ান। প্রয়োজনে তার সহায়তা পাননি এলাকায় এমন নজির নেই। করোনার এই সময়ে ঢাকায় অবস্থান করা এলার অনককেই নগদ সহায়তা দিয়েছেন সাংবাদিক হাবিবুর রহমান পলাশ।
উল্লেখ্য এশিয়ান টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান এশিয়ান সংবাদ বিশ্লেষণ, ব্যবসা-বাণিজ্য বিষয়ক টকশো এশিয়ান বিজনেস সহ বিভিন্ন জনপ্রিয় অনুষ্ঠানের উপস্থাপনা করেন সাংবাদিক হাবিবুর রহমান পলাশ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।