শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা হাজী লুৎফর রহমান চেয়ারম্যান

চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা হাজী লুৎফর রহমান চেয়ারম্যান
বীর মুক্তিযোদ্ধা হাজী লুৎফর রহমান এর জানজা নামাজে উপস্থিত পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নের নন্দনসার গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাজী লুৎফর রহমান ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি——রাজিউন)।
মঙ্গলবার সন্ধ্যা ৭টার সময় বার্ধক্যজনিত কারণে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিস্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।
হাজী লুৎফর রহমান সাহেব ছিলেন একজন বীর মুক্তিযুদ্ধা, শিক্ষা অনুরাগী, সমাজ সেবক ও দিক নির্দেশনামূলক কঠিন বক্তা।
১৯৭২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান সম্মানসহ স্নাতকোত্তর পাশ করে উন্নত জীবন পরিহার করে, সেদিনের সেই টগবগে যুবক, সদালাপী মানুষটি ঘড়িসার ইউনিয়নবাসীর ডাকে সারা দিয়ে ঘড়িষার ইউনিয়নের দায়িত্ব নিয়েছিলেন নিজ ভূমির গরীব দুঃখী মানুষের সেবায় আত্মনিয়োগ করেছিলেন। তার পর ৬ বার নির্বাচিত চেয়ারম্যান হয়েছিলেন।
তিনি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কঠিন দুঃসময়ের কান্ডারী, বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ নড়িয়া উপজেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও প্রায় শতবর্ষ প্রতিষ্ঠান নন্দনসার মহিউস সুন্নাহ্ মাদ্রাসার সভাপতি।
১৮ আগস্ট বুধবার রাষ্টীয় সম্মাননা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।