বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে নড়িয়া হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

Auto Draft
আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে নড়িয়া হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদানকালে বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ইউনিটে রোগীদের চিকিৎসা দেওয়ার লক্ষ্যে পানিসম্পদ উপমন্ত্রীর মায়ের নামে আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪ টি অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী উপহার দিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।
মঙ্গলবার (৩ আগস্ট) দুপর ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুল ইসলাম এর কাছে অক্সিজেন সিলিন্ডার গুলো হস্তান্তর করা হয়।
উপমন্ত্রী শামীম বলেন, ‘করোনা পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে যাচ্ছে। করোনা মহামারির ভয়াবহ পরিস্থিতির ঝুঁকি এড়াতে আমি বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। তারই অংশ হিসেবে আমি কিছুদিন আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্য ৬টি অক্সিজেন সিলিন্ডার একটি অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান করেছি। আজ আরো ৪টি অক্সিজেন সিলিন্ডার দিচ্ছি।
এখন নড়িয়াতে করোনার সবচেয়ে ভাল চিকিৎসা হয়। এখান চিকিৎসা সেবা দিতে কোন কিছুর অভাব নেই। শুধু আইসিও প্রয়োজন না হলে এখানেই চিকিৎসা চলবে। আগামী দিনগুলোতেও আমাদের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সবাইকে টিকা গ্রহণ ও মাস্ক ব্যবহারের আহ্বান জানিয়ে বলেন, স্বাস্থ্যবিধি মানার মাধ্যমেই আমরা করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারব।
এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার মো. রাশেদউজ্জামান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রব খান, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।