বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরি
বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ

করোনা রোগীদের জন্য পানি সম্পদ উপমন্ত্রীর পক্ষ থেকে পুষ্টি সহায়তা বিতরণ

করোনা রোগীদের জন্য পানি সম্পদ উপমন্ত্রীর পক্ষ থেকে পুষ্টি সহায়তা বিতরণ
করোনা রোগীদের জন্য পানি সম্পদ উপমন্ত্রীর পক্ষ থেকে পুষ্টি সহায়তা বিতরণ করছেন ফজলুল হক মাল। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য পানি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এর নির্দেশে করোনা রোগীদের জন্য পুষ্টি সহায়তা প্রদান করা হয়েছে।
শনিবার (৩১ জুলাই) নড়িয়া উপজেলায় বেলা ১১টায় উপমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল এর পক্ষ থেকে ডিঙ্গামানিক ইউনিয়নের করোনা আক্রান্ত ৫০ জন রোগীকে আম, লেবু, আপেল, মাল্টা, হরলিক্স, চা পাতা, চিনি, আনারস, আনার ইত্যাদি পুষ্টিকর খাবার এ সহায়তা প্রদান করা হয়।
এই পুষ্টি সহায়তা বিতরণ কালে নড়িয়া উপজেলার আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল বলেন, উপমন্ত্রীর নির্দেশে আমি আমার নিজ তহবিল থেকে ৫০ জন করোনা রোগীর বাড়ি গিয়ে এই পুষ্টি সহায়তা পৌঁছে দিয়েছি। ডিঙ্গামানিক ইউনিয়নের বর্তমানে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত রোগী রয়েছে তারা কেউ বাজারে আসতে পারেনা তাই আমি মন্ত্রী মহোদয়ের নির্দেশে এ ব্যবস্থা নিয়েছি।
এ সময় উপস্থিত থেকে সহযোগিতা করেছেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদ মোল্লা, সদস্য বাবু অমিত পাল, ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম বেপারী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা হারুন দেওয়ান সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।