মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ
নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের হাতে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সামগ্রী তুলে দিচ্ছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।
শনিবার (১৭ জুলাই) শরীয়তপুর নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাকালীন সময়ে আইসলিউশন এ রোগীদের চিকিৎসা প্রদানে সহযোগিতার জন্য পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে সকাল সারে ১২টায় নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশন এর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার রেগুলেটর সহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়। এতে করে হাসপাতাল কর্তৃপক্ষ উৎসাহিত হন।
করোনা রোগীদের পাশে এ সহযোগিতা দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মনে করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।
তিনি আরো বলেন করোনাকালীন সময়ে নদীভাঙ্গা থেকে শুরু করে বিভিন্ন দুর্যোগ মুহূর্তে তাদের এ প্রতিষ্ঠান দরিদ্রদের পাশে এসে সহযোগিতা করেছেন। এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ মোঃ রাশেদউজ্জামান, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোঃ শফিকুল ইসলাম রাজিব, বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ডা: আশরাফুল হক সিয়াম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভা মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।