মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় অক্সিজেন ব্যাংক চালু, সেবা দেয়া হবে বিনামূল্যে

নড়িয়ায় অক্সিজেন ব্যাংক চালু, সেবা দেয়া হবে বিনামূল্যে

শরীয়তপুরের নড়িয়ায় অক্সিজেন ব্যাংক চালু করেছেন যুবলীগের টেলিমেডিসিন টিমের প্রধান সমন্বয়ক ও প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী। এই অক্সিজেন ব্যাংক থেকে সমগ্র শরীয়তপুরে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করা হবে।

বুধবার (৭ জুলাই) সন্ধায় নড়িয়ায় মাজেদা হাসপাতালে বিনামূল্যে এই অক্সিজেন ব্যাংক কার্যক্রম উদ্বোধন করেন ডা.খালেদ শওকত আলী। অক্সিজেন সেবার হটলাইন নাম্বার ০১৭৭৪১১৭৭২০।

কর্মসূচি উদ্বোধনকালে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সমগ্র বাংলাদেশে হাজার হাজার যুবলীগ নেতা কর্মী অসহায় মানুষের জন্য কাজ করে চলেছে। তারই ধারাবাহিকতায় শরীয়তপুর জেলার যে কোন প্রান্ত থেকে ফোন আসলেই নিজস্ব এ্যাম্বুলেন্সে যুবলীগের নেতাকর্মীরা বিনামূল্যে ঘরে পৌছে দিয়ে আসবে অক্সিজেন সিলিন্ডার, সেই সাথে সরকারী হাসপাতালকেও প্রয়োজনে সাপোর্ট দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাড. পারভেজ রহমান জন, মাজেদা হাসপাতালের ব্যাবস্থানা পরিচালক ডা. তানিয়া খালেদ আলী, নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুল ইসলাম রাজিব প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।