বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার ওপর হামলা, আটক ৫

নড়িয়ায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার ওপর হামলা, আটক ৫
নড়িয়ায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার ওপর হামলা, আটক ৫

শরীয়তপুরের নড়িয়া উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহাদি হোসেনের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। এ সময় তাঁর সঙ্গে থাকা ওই দপ্তরের উপসহকারী প্রকৌশলী সোহেল অভিসহ আরও পাঁচজন আহত হন। আহতদের উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, নড়িয়ার পাচক গ্রামে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের কাজ চলছে। ২ জুলাই শুক্রবার বেলা ১২টায় প্রকল্পের কাজ পরিদর্শন করতে পিআইও, উপসহকারী প্রকৌশলী ও সুপারভাইজার প্রকল্প এলাকায় যান। পরিদর্শনের এক পর্যায়ে বেলা ১টার দিকে তাঁদের ওপর হামলা চালায় এলাকার ৫০ থেকে ৬০ জনের একটি সংঘবদ্ধ দল। হামলাকারীদের লাঠির আঘাতে পিআইও মো. আহাদি হোসেন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এ সময় তাঁর সঙ্গে থাকা উপসহকারী প্রকৌশলী সোহেল অভি ও প্রকল্পের কাজে নিয়োজিত শ্রমিক সরদার মো. রাসেলসহ পাঁচ শ্রমিক আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, যে জায়গায় আশ্রয়ণ প্রকল্পের কাজ হচ্ছে সে জায়গায়টি এলাকাবাসীদের নিজস্ব জায়গা। কিন্তু প্রকল্প কর্মকর্তা বলছেন এটা সরকারী খাস জমি, কারণ তারা উক্ত জায়গার কোন বৈধ কাগজপত্র দেখাতে পারে নাই। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন খোকন ছৈয়াল, বোরহান গোরাপী, সোহেল রানা তালুকদার, লিটন গোরাপী ও আব্দুর রব বেপারী।
নড়িয়া থানার অফিসার ইনচার্জা অবনি শংকর কর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার তদন্ত শেষে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।
নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদুজ্জামান বলেন, ভোরেশ্বর ইউনিয়নের পাচক গ্রামে মুজিববর্ষ উপলক্ষে নির্মিতব্য আশ্রয়ণ প্রকল্প পরিদর্শণে যান পিআইও মোঃ আহাদি, উপসহকারী প্রকৌশলী মোঃ সোহেল হোসেন, সুপাভাইজার মোঃ রাসেল। এসময় পূর্ব থেকে ওৎপেতে থাকা স্থানীয় দুর্বৃত্তরা তাদের অতর্কিত হামলা করে। এতে পিআইও অফিসের ৩ জন সহ ২ শ্রমিক আহত হয়। তাদেরকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।