শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শরীয়তপুরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নড়িয়ায় র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী ও কাঞ্চনপাড়া থেকে ইয়াবা ও গাঁজাসহ মোঃ ফেরদৌস শিকদার ও মোঃ জামাল তালুকদার নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মঙ্গলবার ১৫ জুন রাতে নড়িয়া উপজেলার বিঝারী বাজার ব্রীজের উপর এবং কাঞ্চনপাড়া বাজারস্থ বাশার বেপারীর ‘স’ মিলের সামনে পাঁকা রাস্তার উপর পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন নড়িয়া উপজেলার মান্ডা গ্রামের মোঃ জালাল শিকদারের ছেলে মোঃ ফেরদৌস শিকদার (২৩) ও কাঞ্চন পাড়া গ্রামের মৃত জুলমত আলী তালুকদারের ছেলে মোঃ জামাল তালুকদার (২৮)।
র‌্যাব সূত্রে জানায়, নড়িয়া উপজেলার বিঝারী বাজার ব্রীজের উপর এবং কাঞ্চনপাড়া বাজারস্থ বাশার ব্যাপারীর ‘স’ মিলের সামনে পাঁকা রাস্তার উপর দুইজন মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ১৫ জুন রাত ১০টা ৫ মিনিট থেকে ১১টা ৫ মিনিট পর্যন্ত বিঝারী বাজার ব্রীজের উপর এবং কাঞ্চনপাড়া বাজারস্থ বাশার বেপারীর ‘স’ মিলের সামনে পাঁকা রাস্তার উপর পৃথক অভিযান চালায় র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল। এসময় মাদক ব্যবসায়ী মোঃ ফেরদৌস শিকদার (২৩) কে ১২ পিস ইয়াবা ট্যাবলেট এবং মোঃ জামাল তালুকদার (২৮) কে ১৫৫ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। এসময় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ২টি সীমকার্ড জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ দুইটি মাদক আইনে মামলা দিয়ে নড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নড়িয়ায় র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী। ছবি-দৈনিক হুংকার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।