বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে শরীয়তপুরে ইশা ছাত্র আন্দোলনের মানবনন্ধন

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে শরীয়তপুরে ইশা ছাত্র আন্দোলনের মানবনন্ধন
শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে শরীয়তপুরে ইশা ছাত্র আন্দোলনের মানবনন্ধন। ছবি-দৈনিক হুংকার।

যথাযথ সুরক্ষা নিশ্চিত করে অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে শরীয়তপুরে মানববন্ধন করেছে ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন।
সোমবার (৭ জুন) সকাল ১০টায় শহরের চৌরঙ্গী মোড়ে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের জেলা সভাপতি মুহাম্মাদ আশিক মাদবর।
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা সভাপতি মুফতি তোফায়েল আহমেদ কাসেমী।
বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন জেলা শাখার সেক্রেটারি মাওলানা হাফিজুর রহমান, ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় শুরা সদস্য হুসাইন মুহাম্মাদ ইলিয়াস, ইসলামী যুব আন্দোলন শরীয়তপুর জেলা সভাপতি মুহাম্মাদ হযরত আলী ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ তারেক জামিলসহ জেলা ও থানা নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, করোনার কারণে দুই শিক্ষাবর্ষে দীর্ঘ ৪৪৭ দিন যাবত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার দরুন প্রাথমিক থেকে উচ্চ শিক্ষা স্তর পর্যন্ত দেশের প্রায় সাড়ে পাঁচ কোটি শিক্ষার্থী অনিশ্চয়তায় দিন কাটাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।