মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ার পদ্মা নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নড়িয়ার পদ্মা নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার
নড়িয়ার পদ্মা নদী থেকে উদ্ধার হওয়া বৃদ্ধের মরদেহ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়ায় নদী থেকে ফজল হক ছৈয়াল (৭৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৬ মে) বিকেল ৩টার দিকে মূলফৎগঞ্জ লঞ্চঘাট সংলগ্ন পদ্মা নদী থেকে লাশটি উদ্ধার করে নৌ-পুলিশ।
ফজল হক ছৈয়াল নড়িয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কলুকাঠি গ্রামের মৃত যাবক্স ছৈয়ালের ছেলে। তিনি কলুকাঠি এলাকায় চায়ের দোকান করতেন।
সুরেশ্বর নৌ-পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ৭টার দিকে ফজল হক মূলফৎগঞ্জ বাজার সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নামে। ওই সময় সে গভীর পানিতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন নদীতে জাল ফেলেও কোনো সন্ধান পায়নি। পরে দুপুর থেকে শরীয়তপুর ও বরিশাল ফায়ার সার্ভিস, নড়িয়া সুরেশ্বর নৌ-পুলিশ ও বরিশাল ডুবুরিরা উপস্থিত হয়ে সারাদিন উদ্ধারে কাজ করে। কিন্তু তাকে উদ্ধার করতে পারেননি।
নড়িয়া সুরেশ্বর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. মনিরুজ্জামান বলেন, আজ বিকেলে নড়িয়া মুলফৎগঞ্জ লঞ্চ ঘাট পদ্মা নদীতে ফজল হক ছৈয়ালের মরদেহ স্থানীয়রা ভাসতে দেখে স্থানীয়রা সংবাদ দিলে তাঁর মরদেহ নদী থেকে উদ্ধার করি।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, পদ্মা নদীতে নিখোঁজ হওয়া বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।