মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় সাংস্কৃতিক কর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন জেলা প্রশাসক

Auto Draft
নড়িয়ায় সাংস্কৃতিক কর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ২৫ মে (মঙ্গলবার) নড়িয়া উপজেলার ১০ সাংস্কৃতিক কর্মীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থের চেক ও ১৪টি মাধ্যমিক বিদ্যালয় ও ৬টি ক্রীড়া সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন।
নড়িয়া উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষ থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোরশেদুল ইসলাম, নড়িয়া উপজেলা প্রকৌশলী মোঃ শাহাবুদ্দিন মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিশ্বজিৎ রায়।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শ্রেণীর মানুষের কথা ভাবেন ও তাদের ভাগ্য উন্নয়নে কাজ করেন। করোনাকালিন সময়ে সাংস্কৃতিক কর্মীরা অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। তাদের অসচ্ছলতার বিষয়টি মাথায় রেখে সরকার প্রধান প্রত্যেকের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২ হাজার ৫০০ টাকা করে প্রদান করেছেন। এ সময় তিনি ক্রীড়া সামগ্রী বিতরণ করে বলেন, শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে ক্রীড়া ও শরীরচর্চা যাতে করতে পারে সেলক্ষে শিক্ষকদের উদ্যোগ গ্রহণ করতে হবে। তাহলেই আমরা এ দুর্যোগ কাটিয়ে আবারো সুন্দর সমাজ ও সুখি সমৃদ্ধ দেশ গড়ে তুলতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।