মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় পানি সম্পদ উপমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান

নড়িয়ায় উপমন্ত্রী শামীমের স্বেচ্ছাধীন তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান
নড়িয়ায় হতদরিদ্রদের মাঝে স্বেচ্ছাসেবী তহবিল থেকে চেক বিতরণ করছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানী সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর স্বেচ্ছাসেবী তহবিল থেকে নড়িয়া উপজেলার হতদরিদ্র মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় নড়িয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে ৩৭ জন হতদরিদ্রের হাতে এই চেক তুলে দেন। একই সাথে নড়িয়ার পৌরসভার ৩ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার সাগ্রমী বিতরণ করেন। এই সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়, নড়িয়া পৌরসভার মেয়র এ্যাড, আবুল কালাম আজাদ, নড়িয়া থানা অফিসার ইনচার্জ অবনী শংকর কুন্ড, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর পূর্বে সকাল ১০টায় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নড়িয়া-ঘড়িষার জিসি সড়কের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মন্ত্রী বলেন, করোনা মহামরির মধ্যেও জনবান্ধব আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ নির্দেশনায় সকল উন্নয়ন কাজ চলমান রয়েছে। তাই জনগুরুত্বপূর্ণ বিবেচনায় অগ্রাধিকার ভিত্তিতে এই সড়কটির কাজ করা হয়েছে। নির্দিষ্ট সময়ের ৮ মাস আগেই কাজ শেষ করা সম্ভব হলো। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের প্রশ্নে কখনোই কোন আপোষ করেনি, করবেও না ইনশাআল্লাহ।
জানাগেছে, ৯ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ৮ হাজার ৬২০ মিটার এই সড়কটির কাজ শেষ হওয়ার কথা ছিল চলতি বছরের নভেম্বর মাসে। এলজিইডির ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা সড়ক ও ইউনিয়ন সড়ক চওড়াকরণ ও শক্তিশালিকরণ প্রকল্পের আওতায় নড়িয়া উপজেলার সাথে ঘড়িষারের যোগাযোগের জনগুরুত্বপূর্ণ এই সড়কটির উন্নয়ন কাজ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায়, এলজিইডি নড়িয়া উপজেলা প্রকৌশলী শাহাবুদ্দিন খান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনসহ স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এরপর উপজেলা বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।