সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন: পানি সম্পদ উপমন্ত্রী

প্রধানমন্ত্রী করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন: পানি সম্পদ উপমন্ত্রী
নড়িয়ায় অসহায় ও দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। করোনার কারণে পৃথিবীতে সাত লক্ষ মানুষের মৃত্যু হয়েছে। উন্নয়নশীল দেশসহ অনেক দেশের রাষ্ট্র প্রধান করোনার সময় সঠিক সিদ্ধান্ত নিতে না পারায়, সমালোচনার মুখে পড়েছেন। কিন্তু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনাভাইরাস সঠিকভাবে সফলতার সঙ্গে মোকাবিলা করেছি। এতে প্রধানমন্ত্রী বিশ্বের অনেক দেশ ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রশংসা পেয়েছেন। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগের সহযোগি সংগঠনের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে। অসহায়দের খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে। রোজাদারদের ইফতার বিতরণ করছে।
শনিবার (১ মে) শরীয়তপুরের সখিপুরের চরভাগায় ৫০০ ও নড়িয়ার ঘড়িষাড়ে ১ হাজার ২৬৮ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার প্রদান এবং ঘড়িষারে আওয়ামীলীগ ও আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪০০ পরিবারকে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, চলমান করোনা ভাইরাসের কারণে এখন পর্যন্ত একজন মানুষও না খেয়ে মারা যায়নি। বর্তমান সরকার সবসময় দেশের মানুষের পাশে আছে। জননেত্রী শেখ হাসিনার মেধা-মনন সততা-নিষ্ঠা দক্ষতা-কর্মকৌশল ও দূরদর্শী নেতৃত্বে বর্তমান সরকার জনগণের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাপক কর্মদ্যোগ বাস্তবায়ন করে চলেছে। বাংলাদেশ করোনা ভাইরাস মহামারী মোকাবিলা করে বিশ্বের বুকে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আবেদা আফসারী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, পৌর মেয়র আবুল কালাম আজাদ, ঘড়িষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, আওয়ামীলীগ নেতা স্বপন সিকদার, আদিল মুন্সী প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।