রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার, থানায় অভিযোগ

নড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার, থানায় অভিযোগ
নড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার, থানায় অভিযোগ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নে ইউপি চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাকির হোসেনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উদ্দেশ্যপ্রনোদিত ভাবে অপ্রপ্রচারের অভিযোগ উঠেছে।

এব্যাপারে রোববার (২৮ ফেব্রুয়ারী) সৈয়দ জাকির হোসেন বাদী হয়ে নড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সৈয়দ জাকির হোসেন চামটা ইউনিয়নের তেলীপাড়া গ্রামের সৈয়দ দেলোয়ার হোসেন এর ছেলে এবং আসন্ন চামটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী।

অভিযোগ ও নড়িয়া থানা সুত্রে জানা যায়, কে বা কাহারা সৈয়দ জাকির হোসে কে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এবং নির্বাচনের প্রার্থীতা নিয়ে নানা বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশ্যে “চামটা ইউনিয়ন ঐক্য পরিষদ” নামে একটি ফেসবুক আইডিতে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য, অপপ্রচার ও ছবি প্রকাশ করে অসৌজন্যমুলক তথ্য প্রচার করেছে। এব্যাপারে আইনী সহায়তা চেয়ে নড়িয়া থানায় তিনি অভিযোগটি দায়ের করেন।

সৈয়দ জাকির হোসেন বলেন, আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চামটা ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী। আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে ও নির্বাচনের প্রার্থীতা নিয়ে নানা বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশ্যে “চামটা ইউনিয়ন ঐক্য পরিষদ” নামে একটি ফেসবুক আইডিতে আমার ছবি ব্যাবহার করে আমাকে নিয়ে নানা মিথ্যা, বিভ্রান্তিকর ও অসৌজন্যমূলক তথ্য প্রকাশ করে। যা আমাকে সামাজিকভাবে হেয় ও প্রতিপন্ন করেছে। আমি উক্ত আইডির এডমিনকে শনাক্ত করে তার বিরুদ্ধে বর্তমান সরকারের গৃহীত ডিজিটাল নিরাপত্তা আইনে আইনী ব্যবস্থা নেয়ার জন্য অভিযোগ করেছি। আমি এর বিচার চাই এবং ভবিষ্যতে আমার বিরুদ্ধে এমন অসদাচরন যেন না করতে পারে সে দিকে প্রশাসনিক নজরদারী চাই।

এব্যাপারে নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, আমরা ফেইসবুকে অপপ্রচারের একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।