রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়া পৌর পরিষদের দায়িত্ব হস্তান্তর উপলক্ষে দোয়া মাহফিল

নড়িয়া পৌর পরিষদের দায়িত্ব হস্তান্তর উপলক্ষে দোয়া মাহফিল
নড়িয়া পৌরসভার দায়িত্বভার গ্রহণ করছেন নবনির্বাচিত মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়া পৌর পরিষদের দায়িত্ব হস্তান্তর উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৪ ফেব্রুয়ারী বুধবার নড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ি বিদায় নেন এবং নব নির্বাচিত মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ দায়িত্বভার গ্রহণ করেন। এছাড়া সাধারণ ও সংরক্ষিত নারী কাউন্সিলররাও একই দিনে দায়িত্বভার গ্রহণ করেছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কাউন্সিলর শহীদুল ইসলাম সরদার প্রমুখ।
এসময় নবনির্বাচিত কাউন্সিলনগণ, পৌরসভার গন্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
মেয়র আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। যিনি আমার প্রতি আস্থা রাখার কারণে আমি নড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত হতে পেরেছি। সেই সাথে শরীয়তপুরের মাটি ও মানুষের নেতা এ কে এম এনামুল হক শামীম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাই সকল দলীয় নেতৃবৃন্দ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ-দুঃখে কাছে থাকতে চাই।
মেয়র আরও বলেন, আপনারা আমাকে পৌর পিতা বলবেন না, পৌর সেবক বলে অভিহিত করবেন। কারণ আমি এই পৌরসভার সেবা করার জন্য মেয়র নির্বাচিত হয়েছি।
অনুষ্ঠান শেষে নড়িয়া পৌরসভার সার্বিক অগ্রগতি ও উন্নতি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।