শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় নিজের জমানো অর্থে হতদরিদ্রদের সাহায্য করলেন চা-দোকানী

নড়িয়ায় নিজের জমানো অর্থে হতদরিদ্রদের সাহায্য করলেন চা-দোকানির
নড়িয়ায় নিজের জমানো অর্থে হতদরিদ্রদের সাহায্য করলেন চা-দোকানী

নড়িয়া উপজেলার নশাসনে চা দোকানির নিজস্ব তহবিল থেকে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৯ এপ্রিল বুধবার দুপুর ১২টার নশাসন ইউনিয়নের মাঝিরহাট বাজারে ৫০ জন হতদরিদ্রের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে ছিল মুড়ি, চিড়া ও চিনি।

জানা যায়, নশাসন বাজারের ব্যবসায়ী ভোলানাথ মন্ডল চা-পান ও ইফতার সামগ্রী বিক্রি করে জীবিকা নির্বাহ করে। ব্যবসা থেকে সঞ্চিত আয়ের টাকায় করোনায় আতঙ্কিত মানুষের মাঝে শুকনা খাবার বিতরণ করলেন ভোলানাথ।

ত্রাণ বিতরনের সময় উপস্থিত ছিলেন সাবেক সেনা সদস্য দাদন আকন, মাঝিরহাট বাজার ব্যবসায়ি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান মাঝি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ভোলানাথ মন্ডল বলেন, করোনাভাইরাস আতঙ্কে এলাকার হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষ ঘর বন্দি থেকে কর্মহীন হয়ে পরেছে। বাজারে আমার একটি চা-পানের দোকান রয়েছে। সেখান থেকে আমার কিছু হলেও আয় হয়। আমার আয় থেকে সামর্থ অনুযায়ী সেই সব ঘরবন্ধি নিন্ম আয়ের মানুষদের মাঝে এই খাবার বিতরণ করলাম। সমাজের অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর আহবান করছি। তাহলে কেউ না খেয়ে থাকবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।