সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় হজ্বে পাঠানোর নামে ১৪ লক্ষ টাকা আত্মসাত, গ্রেফতার-১

নড়িয়ায় হজ্বে পাঠানোর নামে ১৪ লক্ষ টাকা আত্মসাত, গ্রেফতার-১
নড়িয়ায় হজ্বে পাঠানোর নামে ১৪ লক্ষ টাকা আত্মসাত, গ্রেফতার-১

শরীয়তপুরের নড়িয়ায় হজ্বে পাঠানোর নামে ১৪ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ফারুক হোসেন (৪০) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ।

রোববার সন্ধায় নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ফারুক হোসেন নড়িয়া পৌরসভার লোনসিং গ্রামের মৃত সোবাহান ছৈয়ালের ছেলে।

নড়িয়া থানা সুত্রে জানা যায়, নড়িয়া উপজেলার লোনসিং গ্রামের মৃত শাজাহান ছৈয়ালের স্ত্রী মনোয়ারা বেগম তার পরিবারের ৩ সদস্যকে হজ্বে নেওয়ার কথা বলে অভিযুক্ত ফারুক হোসেনকে ১৪ লক্ষ টাকা দেন। পরবর্তীতে ফারুক হোসেন হজ্জে না পাঠিয়ে উক্ত টাকা আত্মসাত করে। মনোয়ারা বেগম নিরুপায় হয়ে ফারুক হোসেন এর নামে নড়িয়া থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত ফারুককে গ্রেফতার করে নড়িয়া থানা পুলিশ।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মনোয়ারা বেগম নামে এক নারীর মামলার প্রেক্ষিতে হজে¦ টাকা আত্মসাতের অভিযোগে ফারুক হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। আদালত তদন্ত করে ব্যবস্থা নিবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।