বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় দু-গ্রুপের হামলা-পাল্টাহামলায় আহত-৩, ককটেল ও রামদা উদ্ধার

নড়িয়ায় দু-গ্রুপের হামলা-পাল্টাহামলায় আহত-৩, ককটেল ও রামদা উদ্ধার
নড়িয়ায় উদ্ধার হওয়া ককটেল ও রানদা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়ায় দু-গ্রুপের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনায় ৩ জন আহত হয়েছে। এসময় একটি পরিত্যক্ত ভিটা থেকে ৫টি ককটেল ও ৫টি রানদা উদ্ধার করেছে পুলিশ।
রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নড়িয়া পৌর শহরের শুভগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
নড়িয়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি নড়িয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে পৌরসভার ২ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ডালিম প্রতিক নিয়ে পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু জাফর শেখ (৪৫) এবং উঠপাখি প্রতিকে পৌরসভা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মো. মোকলেছ বেপারী (৬২) প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে বিজয়ী হোন আবু জাফর শেখ।
নির্বাচনকে কেন্দ্র করে আবুজাফর ও মোকলেছের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। রোববার দুপুর ১২টার দিকে মোকলেছ বেপারী নড়িয়া বাজারে আসলে আবু জাফরের সমর্থকরা মোকলেছের ওপর হামলা চালায়। তখন মোকলেছ আহত হন। স্থানীয়রা তাকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মোকলেছের সমর্থকরা আবু জাফরের সমর্থক বারইপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিন মৃধার ছেলে ছলেমান মৃধা (৬৮) ও তার ছেলের বউ মারিয়া আক্তারকে (২০) পিটিয়ে আহত করে। তাদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুভগ্রাম এলাকায় একটি পরিত্যক্ত ভিটা থেকে ৫টি ককটেল ও ৫টি রানদা উদ্ধার করেছে নড়িয়া থানা পুলিশ।
নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস.এম মিজানুর রহমান জানান, নড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন শুভগ্রাম এলাকায় আবু জাফর শেখ ও মোকলেছ বেপারীর মধ্যে মারামারির প্রস্তুতি চলছিল শুনে সেখানে যাই। সোর্সের মাধ্যমে জানতে পারি, মোকলেছের গ্রুপ ককটেল, রানদাসহ আরও কিছু অস্ত্র জমা করছে। পরে পাঁচটি ককটেল ও পাঁচটি রানদা উদ্ধার করি। এ ঘটনায় তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।