বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়া পৌরসভার বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ পরিদর্শণ করেছেন উপমন্ত্রী শামীম

নড়িয়া পৌরসভার বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ পরিদর্শণ করেছেন উপমন্ত্রী শামীম
নড়িয়া পৌরসভার বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজ পরিদর্শণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন সড়কের উন্নয়ন কাজ এবং যেসব সড়কের উন্নয়ন প্রয়োজন সে সকল সড়ক পরিদর্শণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। ৭ ফেব্রুয়ারী রোববার পায়ে হেটে তিনি স্থানীয় লোনসিং উচ্চ বিদ্যালয়ে ১ কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন একাডেমিক ভবন ও বিদ্যালয়ের পাশ দিয়ে যাওয়া বেহালদশার রাস্তাও পরিদর্শন করেন। সেই সাথে লোনসিং গ্রামের কিছু মাটির রাস্তা পরিদর্শন করে সে সকল রাস্তা পাকা করার আশ্বাস দেন গ্রামবাসীদের।
পরিদর্শণকালে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ জুড়ে উন্নয়ন হয়। তার ধারাবাহিকতায় শরীয়তপুরেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর যাতে উন্নয়ন কর্মকান্ডের গুনগত মান ঠিক থাকে সেই লক্ষেও আমরা নজর রাখছি।
যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বিভিন্ন গ্রামীণ সড়কগুলো উন্নয়নের পরিকল্পনায় নিজে অংশ নিয়ে উন্নয়ন বাস্তবায়ন করছেন তিনি। গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন হওয়াতে শরীয়তপুরের গ্রাম গুলো আধুনিক শহরে পরিনত হচ্ছে। বিদ্যুৎ, উন্নত আবাসন এবং উন্নত যোগাযোগ ব্যবস্থায় যেন গ্রাম বাংলার রূপান্তর হচ্ছে। এ উন্নয়নের ফলে শহরের কোলাহল ছেড়ে অনেকেই উন্নত ও সুস্থ জীবন ধারণের জন্য গ্রামে ফিরে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এর ধারাবাহিকতা বজায় থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।