শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়ায় শরীয়তপুর ছাত্র কল্যান সংস্থার ত্রান বিতরণ

নড়িয়ায় শরীয়তপুর ছাত্র কল্যান সংস্থার ত্রান বিতরণ
নড়িয়ায় শরীয়তপুর ছাত্র কল্যান সংস্থার ত্রান বিতরণ

“এখনই সময় মানবতাকে ছড়িয়ে দেয়ার”এই শ্লোগান নিয়ে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগরে অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করেছে শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা। ২৭-২৮ এপ্রিল ২ দিনব্যাপী অসহায় ১০৩৬টি পরিবারের মাঝে ত্রাণ এ ত্রান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য এস.এম.আজিজুল হক, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক-নুরে আলম, দপ্তর সম্পাদক-রানা আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- শামীম শেখ, কার্যনির্বাহী সদস্য-শাহীন মুন্সী, ইমরান খাঁন, রফিকুল ইসলাম, মো.মনির হোসাইন, সাইফুল ইসলাম, ইসমাইল হোসেন, পারভেজ মাহমুদ,  মো.উজ্জ্বল হোসেন, মুরাদ খাঁন, শহীদুল ইসলাম, হিমেল হোসেন, সোহাগ মাহমুদ, মো.ওয়াহিদ, মো.ওবাইদুল হোসেন, ইমরান শিকদার, ইউসুফ হোসাইন প্রমুখ।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক-নুরে আলম বলেন, সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের করোনা ভাইরাস সংক্রমণ শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে।ফলে বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে অজস্র মানুষের জীবন। এক দিনের কাজ ছাড়া যাদের অন্ন জোটে না এমন অবস্থায় খেটে খাওয়া সাধারণ পেশার মানুষ আজ ঘরে বন্দি৷তাদের কথাই বিবেচনা করে আমরা আজকের এই মহৎ কার্যক্রমের উদ্যোগ নিয়েছি। এছাড়া এই মহামারী পরিস্থিতিতে আমরা তরুণ সমাজ কখনোই নিরব দর্শক হয়ে দাঁড়িয়ে থাকতে পারি না।আমরাই পারবো মানবতাকে জয় করতে। তিনি সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান করেন,যেন তারা এই পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়ায়।

শরীয়তপুর ছাত্রকল্যাণ সংস্থা(রাজনগর শাখা) কমিটির সাধারণ সম্পাদক-পারভেজ মাহমুদ বলেন, আমরা মানুষ একে অন্যের প্রতি নির্ভরশীল। এই সংকটের সময় আমরা অসহায় পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি।আমরা বলতে চাই,এই ত্রাণ সামগ্রী আমাদের অনুদান নয় বরং এটা তাদেরই প্রাপ্য উপহার। আমাদের প্রতি তাদের অধিকার রয়েছে।

 


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।