মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নড়িয়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নড়িয়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটছেন নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (৪ জানুয়ারী) বেলা ১২টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভার আয়োজন করে উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগ। এর আগে উপজেলা চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে উপজেলা থেকে আগত সহস্রাধিক ছাত্রলীগ কর্মী অংশ নেয়।
আলোচনা সভায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জননেতা এ কে এম এনামুল হক শামীম।
এসময় তিনি তার বক্তব্যে বলেন, ছাত্রলীগের প্রত্যেকটি নেতা কর্মীকে মনে প্রানে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে কারো সঙ্গে আপোষ করা যাবেনা। সব সময় জননেত্রী শেখ হাসিনা ও নৌকার পক্ষে কাজ করে যেতে হবে।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লবের সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের আহবায়ক ইমরান খালাসীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুরে আলম আশিক।
এসময় জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. মো. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি আলাউদ্দিন বেপারী, সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, সহ উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।