মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বই উৎসব

নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বই উৎসব
নড়িয়ায় শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন এ্যাড. মোঃ আবুল কালাম আজাদ। ছবি-দৈনিক হুংকার।

নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বই উৎসব ও বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ জানুয়ারী) বেলা ১১টায় বিদ্যালয় হলরুমে স্বাস্থ্য বিধি মেনে এ বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. মোঃ আবুল কালাম আজাদ। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবক সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. মোঃ আবুল কালাম আজাদ বলেন, আজকের এই বই বিতরণ উৎসবে আমি আপনাদের সাথে সামিল হতে পেরে অত্যান্ত আনন্দিত। আপনারা জানেন সরকার ৩৫ কোটি বই বিনামূল্যে বিতরণ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি ভাবে আপনাদের সন্তানদের সহ সকল ছাত্র-ছাত্রীদের পড়াশোনার ব্যবস্থা করেছেন। আমরা ছোট বেলায় এত সুযোগ সুবিধা পেতাম না। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে দীর্ঘায়ু দেন। যাতে তিনি এভাবেই আপনাদের সেবা করতে পারেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।