বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশে বক্তব্য রাখছেন চামটা ইউপি চেয়ারম্যান মোঃ.নিজাম উদ্দীন রাড়ী। ছবি-দৈনিক হুংকার।

তথ্য মন্ত্রণালয়ের অধীনে গণযোগাযোগ অধিদপ্তরের শরীয়তপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১২ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় নড়িয়া উপজেলার গুলমাইজ দারুল আরকাম এবতেদায়ী মাদরাসা মাঠে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন চামটা ইউপি চেয়ারম্যান মোঃ.নিজাম উদ্দীন রাড়ী। বিশেষ অতিথি ছিলেন চামটা ইউপি সদস্য আ. লতিফ কাজী। এসময় উপস্থিত ছিলেন মাদরাসার শিক্ষকবৃন্দ, মসজিদের ইমামগণ, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও সুধীবৃন্দ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মু. মনিরুল ইসলাম। প্রধান অতিথি ও বিশেষ অতিথি তাদের বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের সফলতা ও উন্নয়ন ভাবনা, ভিশন ২০২১ এর লক্ষ্য ও অর্জন সমূহ, সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং ভিশন-২০৪১ ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) সফলতা তুলে ধরেন।
আলোচনা শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয় এবং বিগত ১০ বছরে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের অর্জিত সাফল্যসমূহ বিভিন্ন ক্ষেত্রে সরকারের সফলতা ইত্যাদি বিষয়ে চলচ্চিত্র প্রর্দশন করা হয়। উক্ত অনুষ্ঠান এলাকার সর্বস্তরের জনগন উপভোগ করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।