শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নড়িয়াতে বিক্ষোভ মিছিল

মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নড়িয়াতে বিক্ষোভ মিছিল
মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল। ছবি-দৈনিক হুংকার।

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.) এর অবমাননা ও ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশের প্রতিবাদে শরীয়তপুরের নড়িয়াতে নবীপ্রেমী তরুন সমাজ বিক্ষোভ মিছিল করেছে।
আজ রবিবার (১ নভেম্বর) নড়িয়া বাজার হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা চত্তর প্রদক্ষিণ করে। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বি এম সাব্বির খাঁন, সাব্বির শেখ সবুজ, সিহাব শেখ, আকাশ ছৈয়াল, রুম্মান সাকোয়াত, মিজান, নাইয়েম প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মানবতার মুক্তির দূত, শান্তির প্রতীক, মহানবী (সা.) কে নিয়ে যে ঘৃণ্য কাজ করা হয়েছে, তাতে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। ফ্রান্সের এ ঘৃণ্য কাজের নিন্দা করে রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সকল পণ্য বর্জন করতে সবার প্রতি আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।