শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

নড়িয়ায় কোভিড-১৯ ও বন্যা দুর্গত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

নড়িয়ায় কোভিড-১৯ ও বন্যা দুর্গত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ
নড়িয়ায় কোভিড-১৯ ও বন্যা দুর্গত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন উপজেলা নিবাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর এলাকায় কোভিড-১৯, বন্যা দুর্গত দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ আমেরিকান সোসাইটি একটি সামাজিক সংগঠন। ২১ অক্টোবর বুধবার বিকাল ৩টায় ফতেজঙ্গপুর ইউনিয়নের বাজনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই শতাধিক দুস্থদের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেন।
সংগঠনের সভাপতি সাইদুল হক সেন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ফতেজঙ্গপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আলী হোসাইন, সমাজ সেবক মো. সেরাজুল হক, আবু তাহের বেপারী, আব্দুল হালিম বেপারী, খন্দকার ওমর ফারুক। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজ সেবক নেছার উদ্দিন মাস্টার, এডভোকেট মাসুদ দেওয়ান, জাহাঙ্গীর গোরাপী, সোহেল মাদবর, লিমন বেপারী, আজিজুল হাকিম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।