শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পদ্মায় যাত্রিবাহী ট্রলার ডুবিতে শিশু নিখোঁজ

পদ্মায় যাত্রিবাহী ট্রলার ডুবিতে শিশু নিখোঁজ
পদ্মায় নিখোঁজ শিশুর সন্ধ্যানে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্বজনেরা। ছবি-দৈনিক হুংকার।

নড়িয়ার সুরেশ^র দরবার শরীফ এলাকায় এক যাত্রিবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ১২টার দিকে পাশ^বর্তী জাজিরা উপজেলা থেকে ২০ জন যাত্রী নিয়ে সুরেশ^র দরবার শরীফ এলাকায় এলে পদ্মার তীব্র স্রোতে ট্রলারটি ডুবে যায়। যাত্রীরা সাতরিয়ে তীরে উঠে আসতে সক্ষম হলেও এক শিশু এখনও নিখোঁজ রয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা নিখোঁজ শিশুটিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছেন। নিখোঁজ শিশুটি জাজিরা উপজেলার পুরান লঞ্চ খাট এলাকার জামাল মাদবরের মেয়ে বলে জানাগেছে।
নড়িয়া থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, জাজিরা উপজেলা থেকে ২০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার সুরেশ^র দরবার শরীফের উদ্দেশ্যে রওনা হয়। সোমবার দুপুর ১২টার দিকে ট্রলারটি পদ্মা নদী দিয়ে সুরেশ^র দরবার শরীফের কাছাকাছি এসে স্রোতের টানে ডুবে যায়। স্থানীয়রা অন্য একটি ট্রলার নিয়ে ডুবে যাওয়া ট্রলারের যাত্রীদেরকে উদ্ধার করে। এদের মধ্যে নিশি আক্তার নামে ৫ বছররের এক শিশু এখনো নিখোঁজ রয়েছে।
নড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান বলেন, সুরেশ^র দরবার শরীফ এলাকায় একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। একটি ৫ বছর বয়সী মেয়ে শিশু ছাড়া ট্রলারে থাকা অন্যান্য যাত্রীরা তীরে উঠতে সক্ষম হয়। নিখোঁজ শিশুটিকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশ চেষ্টা চালাচ্ছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।