শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

পদ্মায় যাত্রিবাহী ট্রলার ডুবিতে শিশু নিখোঁজ

পদ্মায় যাত্রিবাহী ট্রলার ডুবিতে শিশু নিখোঁজ
পদ্মায় নিখোঁজ শিশুর সন্ধ্যানে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্বজনেরা। ছবি-দৈনিক হুংকার।

নড়িয়ার সুরেশ^র দরবার শরীফ এলাকায় এক যাত্রিবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ১২টার দিকে পাশ^বর্তী জাজিরা উপজেলা থেকে ২০ জন যাত্রী নিয়ে সুরেশ^র দরবার শরীফ এলাকায় এলে পদ্মার তীব্র স্রোতে ট্রলারটি ডুবে যায়। যাত্রীরা সাতরিয়ে তীরে উঠে আসতে সক্ষম হলেও এক শিশু এখনও নিখোঁজ রয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা নিখোঁজ শিশুটিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছেন। নিখোঁজ শিশুটি জাজিরা উপজেলার পুরান লঞ্চ খাট এলাকার জামাল মাদবরের মেয়ে বলে জানাগেছে।
নড়িয়া থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, জাজিরা উপজেলা থেকে ২০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার সুরেশ^র দরবার শরীফের উদ্দেশ্যে রওনা হয়। সোমবার দুপুর ১২টার দিকে ট্রলারটি পদ্মা নদী দিয়ে সুরেশ^র দরবার শরীফের কাছাকাছি এসে স্রোতের টানে ডুবে যায়। স্থানীয়রা অন্য একটি ট্রলার নিয়ে ডুবে যাওয়া ট্রলারের যাত্রীদেরকে উদ্ধার করে। এদের মধ্যে নিশি আক্তার নামে ৫ বছররের এক শিশু এখনো নিখোঁজ রয়েছে।
নড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান বলেন, সুরেশ^র দরবার শরীফ এলাকায় একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। একটি ৫ বছর বয়সী মেয়ে শিশু ছাড়া ট্রলারে থাকা অন্যান্য যাত্রীরা তীরে উঠতে সক্ষম হয়। নিখোঁজ শিশুটিকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশ চেষ্টা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।