শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ভাঙন এলাকায় স্থায়ী বাঁধ নির্মাণ হবে: পানি সম্পদ উপমন্ত্রী

নাড়িয়া-জাজিরার পদ্মার ডানতীর রক্ষা বাঁধ পরিদর্শন করছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় শরীয়তপুরের প্রত্যেকটি নদী ভাঙ্গন এলাকা চিহ্নিত করে স্থায়ী প্রকল্প প্রনয়নের মাধ্যমে শরীয়তপুরসহ সারা বাংলাদেশের মানুষকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করবে সরকার। তিনি ২৬ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় নাড়িয়া-জাজিরার পদ্মার ডানতীর রক্ষা বাঁধ পরিদর্শনকালে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশে এখন অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মাইলফলক। ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র এতে বাঁধা হতে পারেনি।
এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পুর্ব) কাজী তোফায়েল আহমেদ, প্রধান প্রকৌশলী (পশ্চিমাঞ্চল) এ কে এম ওয়াহেদ উদ্দিন চৌধুরী, প্রকল্প পরিচালক আব্দুল হেকিম ও শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।