বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নড়িয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নুসার ত্রান বিতরণ

নড়িয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ করছেন ডাঃ খালেদ শওকত আলী। ছবি-দৈনিক হুংকার।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে নড়িয়া উন্নয়ন সমিতি নুসার অর্থায়নে নওপাড়া ও চরআত্রার ৫শত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন নুসার পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান ও বঙ্গবন্ধু গবেষনা পরিষদের সভাপতি ডাঃ খালেদ শওকত আলী।

বৃহঃপ্রতিবার (২৭ আগষ্ট) সকালে নওপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় সামনে হতে নওপাড়া ও চরআত্রা ইউনিয়নের ৫ শত বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়।

ত্রান সামগ্রী মধ্যে ছিল ১০ কেজি চাউল, ২ কেজি ডাল, ২ লিটার তৈল,২ কেজি আলু, ১ কেজি লবণ ও
১ টি সাবান।

এ সময় উপস্থিত ছিলেন নুসা’র উপ-পরিচালক জয়দেব চন্দ্র কুন্ডু, পরিচালনা পর্ষদের সদস্য আব্দুর রহমান ঢালী, সহকারী পরিচালক, মো: জাহাঙ্গীর হোসেন, মো: কবির হোসেন, মো: শরীফুল ইসলাম,
অডিট প্রধান মো: ফারুক হেসেন, এরিয়া ম্যানেজার মো: মনির হোসেন, আওয়ামীলীগ নেতা আল-আমিন হামজা ও শেখ মোঃ বিল্লাল হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।