রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়ায় গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নড়িয়ায় গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

শরীয়তপুরের নড়িয়ায় গাঁজাসহ দুইজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার চাকধ এলাকার মাদক ব্যবসায়ী মোতালেব ছৈয়াল ও মাদক সেবী আক্কাস আলী। গ্রেফতারকৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ১১ আগষ্ট মঙ্গলবার বিকাল ৫টার সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাসের নেতৃত্বে নড়িয়া উপজেলার চাকধ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মাদক ব্যাবসায়ী মোতালেব ছৈয়ালের বাড়ি হতে ২৫০ গ্রাম গাঁজা ও মাকদসেবী আক্কাস আলীর কাছথেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করে। এই সময় আটকৃতদের বাড়ি থেকে গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করে অভিযানকারীরা।
পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নড়িয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোঃ মোরশেদুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মাকদ ব্যবসায়ী মোতালেব ছৈয়ালকে ৬ মাস ও মাদক সেবী আক্কাস আলীকে ৩ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অভিযান পরিচালনাকারী অপুর্ব বিশ্বাস বলেন, আমাদের কাছে তথ্য ছিল মোতালেব ছৈয়াল দীর্ঘদিন ধরে মাদকের ব্যাবসা করে আসছে। তাকে আমাদের গোয়েন্দা নজরে রেখে ছিলাম। আজ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিক্রির উদ্দেশ্যে তার বাড়িতে গাঁজা সংরক্ষণ করা হয়েছে। অভিযান করে গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করে একই সাথে মাদকসেবী আক্কাস আলীকেও গ্রেফতার করে তার কাছ থেকে গাঁজা উদ্ধার করি। গ্রেফতারকৃত আসামীদের ভ্যাম্যমান আদালতের মাধ্যমে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।