সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভয়াবহ সাধুর বাজার ট্রাজেডির ২ বছর আজ

ভয়াবহ সাধুর বাজার ট্রাজেডির ২ বছর আজ
ভয়াবহ সাধুর বাজার ট্রাজেডির ২ বছর আজ

শরীয়তপুরের নড়িয়ায় ভয়াবহ সাধুর বাজার ট্রাজেডির ২ বছর আজ। ২০১৮ সালে দেশের ইতিহাসে স্বরণকালের সবচেয়ে ভয়াবহ নদী ভাঙনের কবলে পড়ে নড়িয়ার পদ্মা পাড়ের মানুষ।
ওই বছর ০৭ আগষ্ট দুপুরের দিকে সাধুরবাজার লঞ্চঘাট সংলগ্ন প্রায় ১০০মিটার জায়গা আকস্মিকভাবে নদী গর্ভে বিলীন হয়। আর এতে নদীর পাড়ে থাকে প্রায় অর্ধশতাধিক মানুষ পানিতে তলিয়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় অনেককে উদ্ধার করা গেলেও নিখোজ থাকে প্রায় ১০জন।

নড়িয়া উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে সাধুর বাজার ট্রাজেডিতে ক্ষতিগ্রস্থ্য পরিবারদের সরকারের পক্ষ হতে আর্থিক সাহায্য, জমি প্রদান সহ বিভিন্নভাবে সহযোগীতা করা হয়েছে। এছাড়া পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ব্যক্তিগতভাবে তাদের খোজ খবর নিয়ে বিভিন্নভাবে সহযোগীতা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।